ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
কুমিল্লার ঘটনায় রাজশাহীর ভবানীগঞ্জে পুলিশের সাথে মুসল্লিদের ইটপাটকেল ও টিয়ারসেল নিক্ষেপ

কুমিল্লার ঘটনায় রাজশাহীর ভবানীগঞ্জে পুলিশের সাথে মুসল্লিদের ইটপাটকেল ও টিয়ারসেল নিক্ষেপ

রাজশাহী প্রতিবেদক,

কুমিল্লার ঘটনার জের ধরে রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জে পুলিশের সাথে মুসল্লিদের ইটপাটকেল ও টিয়ারসেল নিক্ষেপের ঘটনা ঘটেছে।

আজ বহস্পতিবার বিকেল সাড়ে ৩টার পর পুলিশের সঙ্গে মুসল্লিদের এ ঘটনায় এক পুলিশসহ কয়েকজন আহত হয়েছেন।

জেলা পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম জানা, বিকেল সোয়া ৩টার দিকে ভবানীগঞ্জ নিউ মার্কেট এলাকায় কুমিল্লার ঘটনার জের ধরে হিন্দু যুবক রিপনের সাথে মুসলিম এক যুবকের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রিপন নামের ওই যুবক রিপন বিরুপ মন্তব্য করে। এতে স্থানীয় দোকানের কর্মচারিরা ক্ষিপ্ত হয়ে তাকে ধরে পিটুনি দেয়। এ সময় নিউ মার্কেটের নিরাপত্তা কর্মীরা তাকে উদ্ধার করে একটি রুমে নিয়ে রাখে। রিপনের বাড়ি উপজেলার বড়বিহানলী এলাকায়।
পরে বিষয়টি ছড়িয়ে পড়লে এলাকার মুসল্লিরা এসে নিউ মার্কেট এলাকায় জড়ো হয় এবং রিপনকে ছিনিয়ে নেয়ার চেষ্টার করে। খবর পয়ে পুলিশ রিপনকে নিজেদের হেফাজতে নেয়। পরে সেখান থেকে তাকে নিয়ে যাওয়ার সময় পুলিশের উপর ইটপাটকেল নিক্ষেপ করে মুসল্লিরা। পুলিশ টিয়ার সেল ছুঁড়ে মুসল্লিদের ছত্রভঙ্গ করে দেয়।
শেষ খবর পাওয়া পর্যন্ত হিন্দু যুবক পুলিশী হেফাজতে রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST